1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

যুব তরঙ্গ বাউল একাডেমীর আয়োজনে আনন্দ ভ্রমণ।

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ২১ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর, ময়মনসিংহ:-

ফুলপুর ছনকান্দা যুব তরঙ্গ বাউল একাডেমীর আয়োজনে আনন্দ ভ্রমণ।যুব তরঙ্গ একাডেমীর প্রতিষ্ঠাতা ফুলপুর পৌর কাউন্সিলর ৬ নং ওয়ার্ড পৌরা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক তফাজ্জল হোসেন আনন্দ ভ্রমণের এই আয়োজন করেছেন। ঈদ পরবর্তী আনন্দ ভ্রমণ করতে যুব তরঙ্গ সদস্যদের নিয়ে ছুটে চলেন সীমান্তবর্তী এলাকা বিজয়পুর।

এখানে আনন্দ করতে হাজারো পর্যটকের জমে থাকে সবসময়। বিভিন্ন জায়গা থেকে বিজয়পুর সীমান্তবর্তী এলাকা দেখার জন্য রয়েছে নদী পাহাড় চিনামাটির পাহাড় এসব দেখতে ছুটে চলেন হাজারো পর্যটক বিজয়পুরে রয়েছে মন মুগ্ধকর পরিবেশ বিভিন্ন জায়গা থেকে পর্যটক ছুটে চলেন।শুধু তাই নয় এখানে রয়েছে ছোট ছোট পাহাড় চিনামাটির পাহাড় নদী। নারী-পুরুষ সহ এবং ফ্যামিলি স্টোর নিয়ে চলে যান চিনামাটির পাহাড়ে বিজয়পুর জয়পুর পর্যটক কেন্দ্রে বিভিন্ন স্পট পরিদর্শন করে এবং পরিদর্শনের শেষে কেনাকাটার জন্য রয়েছে দেশে-বিদেশি বিভিন্ন ধরনের পণ্য যার যে ইচ্ছা মত কিনেছে দেশি-বিদেশি পণ্য।

শেয়ার করুন

আরো দেখুন......